বিক্রেতা সঙ্কটে হল্টেড ৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির শেয়ার বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়ে পড়েছে। রোববার লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : ইউনাইটেড এয়ার, রূপালী ইন্স্যুরেন্স, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, ফ্যামিলিটেক্স, জাহিনটেক্স, নিটল ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স এবং জেনারেশন নেক্সট ফ্যাশন।

জানা গেছে, ইউনাইটেড এয়ার: বৃহস্পতিবার ইউনাইটেড এয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.২০টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

রূপালী ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার রূপালী ইন্স্যুরেন্সর শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

ফ্যামিলিটেক্স : বৃহস্পতিবার ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.২০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

জাহিনটেক্স : বৃহস্পতিবার জাহিনটেক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৪০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

নিটল ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫০.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫০.৪০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

প্রাইম ইন্স্যুরেন্স : বৃহস্পতিবার প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.১০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৬৩ শতাংশ বেড়েছে।

জেনারেশন নেক্সট ফ্যাশন : বৃহস্পতিবার জেনারেশন নেক্সট ফ্যাশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৩০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৬১ শতাংশ বেড়েছে।