বিনোদন জগতে সংস্কার করবেন আসল বিএনপির নাসিম

এবার দেশের সাংস্কৃতিক ও বিনোদন জগতে আমূল সংস্কার ও পরিবর্তনের ঘোষণা দিলেন ‘আসল’ বিএনপির মুখপাত্র ও সংগঠক কামরুল হাসান নাসিম। এ ঘোষণা দিয়ে আন্তর্জাতিক মানের একটি টেলিফিল্ম বানানোর কাজও হাতে নিয়েছেন। ইতোমধ্যে টেলিফিল্মের শ্যুটিং শুরু হয়েছে। আগস্টের ৪ তারিখে টেলিফিল্মের শ্যুটিং শেষ হবে বলে জানা গেছে।

কামরুল হাসান নাসিম বিএনপিকে জিয়াউর রহমানের আদর্শে ফিরিয়ে আনার ঘোষণা দিয়ে সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছিলেন। কয়েক দফা বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় দখলেরও চেষ্টা করেছেন। এ নিয়ে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কামরুল হাসান নাসিম সমর্থিত ‘আসল’ বিএনপির নেতা-কর্মীদের কয়েকদফা সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

হঠাৎ করেই টেলিফিল্ম নির্মাণের বিষয়ে কামরুল হাসান নাসিম জানান, টেলিফিল্ম নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আগস্টের প্রথম সপ্তাহেই রাখব। তবে দেশের নাটক-সিনেমা বলয়টাকে বিশ্ব মানের পর্যায়ে নিয়ে যেতেই কদিন ধরে খুব ব্যস্ত। ২০১৮ সালে বিশ্বমানের চলচ্চিত্র নির্মাণ করার আগে এই বছরে ছয়টা টেলিফিল্ম নির্মাণে থাকছি। প্রথমটার কাজ নিয়ে এই তো বেশ আছি। ৪ আগস্টের মধ্যে শ্যুট শেষ করতে পারব বলে মনে করছি। তার পরেই এই টেলিফিল্মের গল্প ইস্যুতে আদ্যপ্রান্ত বলার আসরে সংবাদকর্মীদের নিয়ে যেকোনো মুহূর্তে বসে যাব।

আজকের বাজার: আরআর/ ২৯ জুলাই ২০১৭