বিপিএলের উদ্বোধনীর টিকিট পাওয়া যাবে যেভাবে

আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের সপ্তম আসর। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আগামী ৮ ডিসেম্বর এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে।
মিরপুরে শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অুনষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে ৪ টায় আর শেষ হবে রাত ১০টায়। গেট খুলে দেওয়া হবে দুপুর আড়াইটায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।
উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে।
এবার বিসিবি জানাল কোথায় পাওয়া যাবে এই টিকিট। টিকিট পাওয়া যাবে- শেরে-বাংলা স্টেডিয়াম চত্ত্বরে, শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে, গুলশান দুইয়ে হোটেল দ্য ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক ও গুলশান ২ এর ক্যাফে ইডেনে টিকিট ছাড়া হবে।
এছাড়া অনলাইন মাধ্যম সহজ ডটকম, পেপয়েন্ট ডটকম বিডি ও গ্যাজেটবাংলা ডটকম থেকেও টিকিট কাটা যাবে।
এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের।
এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন। এদিকে ২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক থাকবেন মাত্র ৮ হাজার। তার মধ্যে সাধারণ দর্শকদের জন্য থাকবে মাত্র ৫ হাজার টিকিট।
আজকের বাজার/এমএইচ