বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২০’ পেল জেনেক্স ইনফোসিস

তথ্য প্রযুক্তি রপ্তানিতে অবদান রাখার জন্য “এক্সপোর্ট এক্সিলেন্স” ক্যাটাগরিতে মর্যাদাপূর্ণ সম্মাননা “বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২০” পেয়েছে দেশের শীর্ষস্থানীয় তথ্য-প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস। জেনেক্স দেশের শীর্ষস্থানীয় এবং পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্য প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান।

শনিবার (১৭ অক্টোবর) রাজধানীর রেডিসন ব্লু হোটেলে আয়োজিত একটি অনুষ্ঠানে জেনেক্স ইনফোসিসের কর্মকর্তাদের হাতে পুরস্কারটি তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

জেনেক্স ইনফোসিসের সহপ্রতিষ্ঠাতা ও সিইও প্রিন্স মজুমদার বলেন, ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং আউটসোর্সিং ইন্ডাস্ট্রিতে জেনেক্স ইনফোসিস নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে। প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় রপ্তানি খাতে ৫ বিলিয়ন ডলার অর্জনের যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছিলেন- তা অর্জনেও প্রধান ভূমিকা পালন করেছে জেনেক্স। জেনেক্সকে দেশের প্রধান তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে একটি মেধাবী ও কর্মদক্ষ কর্মীদল কাজ করছে । এই মহামারি চলাকালে এই পুরস্কারে ভূষিত করে আমাদেরকে অনুপ্রাণিত করার জন্যে বেসিসকে ধন্যবাদ। ’