ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ব্রিজের পাড় ভেঙে বিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা

ব্রাহ্মণবাড়িয়া, ০৫ নভেম্বর (ইউএনবি)- সম্প্রতি টানা বৃষ্টির কারণে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর-গোপালপুর সড়কের কান্দি গ্রামের নিকটবর্তী এলজিআরডির ব্রিজ সংলগ্ন রাস্তার প্রায় পুরো অংশ ভেঙে যাওয়ায় যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে। গত অক্টোবর মাসের প্রথম দিকে রাস্তাটি বৃষ্টিতে ভেঙে গেলেও এখন পর্যন্ত কোনো সংস্কার হয়নি।

জানা গেছে, প্রায় প্রতিদিনই ছোট খাট দুর্ঘটনা ঘটছে। দেড় মাসেও রাস্তাটি সংস্কারের কোনো ব্যবস্থা না নেয়ায় উপজেলা সদরের সাথে কয়েকটি গ্রামের লক্ষাধিক মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

এলাকাবাসী জানান , নবীনগর থেকে গোপালপুর যাওয়ার সড়কটি অতি ব্যস্ত একটি রাস্তা। এখন রাস্তায় গর্তের জন্য ছোট খাট দুর্ঘটনা প্রায়ই ঘটছে। অতি দ্রুত ঠিক না করলে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। এছাড়া এই রুটে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে সাধারণ মানুষের প্রতিনিয়ত দুর্ভোগ পোহাতে হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. একরামুল সিদ্দিক বলেন, ‘অল্প কিছুদিন হয়েছে আমি এখানে জয়েন করেছি। সব এলাকার বিষয় আমি এখনও অবগত নই। এইমাত্র এই সমস্যাটির কথা শুনলাম। তবে জরুরি ভিত্তিতে এ সমস্যাটি সমাধানের চেষ্টা করা হবে।’