ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহতদের স্বজনের পাশে মোকতাদির চৌধুরী এমপি

জেলার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইস্কার বিলে যাত্রিবাহী ট্রলার ডুবিতে নিহতদের পরিবারকে শোক ও সমবেদনা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

নৌকা ডুবিতে নিহতদের পরিবারকে শোক ও সমবেদনা জানাতে তিনি বিজয়নগরে যান। তিনি উপজেলার চম্পকনগর ইউনিয়নের জামালপুর গ্রামে জহিরুল হক ভূইয়ার বাড়িতে গিয়ে নৌকা ডুবিতে নিহত মেডিকেল ছাত্র আরিফ বিল্লাহর স্বজনদেরকে সমবেদনা জানান। জহিরুল হক ভূইয়ার ছেলে আরিফ বিল্লাহ ওরফে মামুন-(২০) ঢাকার একটি বেসরকারি মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি ওইদিন নৌকা ডুবিতে মারা যান।

পরে তিনি দলীয় কার্যালয়ে গিয়ে নৌকা ডুবিতে নিহতদের স্বজনদের শোক ও সমবেদনা জানান। এ সময় বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম, বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোকতাদির চৌধুরী এমপি নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের স্বজনদের সমবেদনা জানান। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান