ভারত ধোনির বিকল্প পেয়ে গেছে: শোয়েব আখতার

ভারতীয় ক্রিকেট এখন মহেন্দ্র সিং ধোনির পরিবর্ত খুঁজে চলেছে। বরং বলা ভাল ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে ফিনিশার ধোনিকে খুঁজছে ভারতীয় ক্রিকেট সার্কিট। এদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সিরিজ জয়ের পরেই সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আখতার জানিয়ে দিলেন, যে ধোনির পরিবর্ত পেয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু কে?

শোয়েব আখাতারের মতে ধোনির পরিবর্ত নাকি মনীশ পাণ্ডে। নিজের ইউ টিউব চ্যানেলে আখতার বলেছেন, হিন্দুস্থান কো আখির ধোনি কা রিপ্লেসমেন্ট মিল গ্যায়া। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয়ের পর ইউ টিউব চ্যানেলে আখতার বলেন, ” আমার মনে হয় ভারত ধোনির পরিবর্ত পেয়ে গিয়েছে। মনীশ পাণ্ডে এই জায়গাটার জন্য একেবারে ফিট। সঙ্গে অবশ্যই শ্রেয়াস আইয়ারও কমপ্লিট প্লেয়ার। দুজনেই ভারতীয় ব্যাটিংকে গভীরতা দিচ্ছে। এই দুজনেই প্রচুর আইপিএল ম্যাচ খেলেছে। ওরা জানে কীভাবে চাপ সামলাতে হয়। দুজনেই অনেক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছে।”

এদিকে বিশ্বকাপের সেমি ফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পর থেকে আর টিম ইন্ডিয়ার হয়ে খেলেননি মহেন্দ্র সিং ধোনি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকেও বাদ পড়েছেন মহেন্দ্র সিং ধোনি। অর্থাত্ ধোনির ললাট লিখন যে একপ্রকার লেখা হয়ে গিয়েছে সেটাও প্রায় স্পষ্ট।

আজকের বাজার/লুৎফর রহমান