মধ্যরাতে কাটা গলা নিয়ে দৌড় দিলো যুবক, হাসপাতালে মৃত্যু

বগুড়ার গাবতলীতে ইব্রাহীম নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে শজিমেক হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে, সোমবার মধ্যরাতে কাটা গলা নিয়েই দুর্বৃত্তদের হাত থেকে দৌড়ে পালান তিনি। স্থানীয়দের খবরে গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

নিহত ইব্রাহীম সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি বগুড়ার শেরপুর উপজেলার একটি চাতালে শ্রমিক হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় শেরপুর থেকে চাতাল মালিকের মোটরসাইকেল নিয়ে বের হন ইব্রাহীম। মধ্যরাতে গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের ওই পরিত্যক্ত ইটভাটায় তাকে গলা কেটে হত্যার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। ওই সময় কাটা গলা নিয়েই দৌড়ে পালান ইব্রাহী। এক পর্যায়ে ইটভাটা সংলগ্ন রাস্তায় পড়ে যান। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে মঙ্গলবার সকাল ৬টার দিকে ইব্রাহীমের মৃত্যু হয়।

গাবতলী মডেল থানার ওসি মো. জিয়া লতিফুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। জড়িতদের চিহ্নিত ও আটকের চেষ্টা চলছে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান