মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০১৯’ অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০১৯’ আজ (রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯) রাজধানীর ফারস্ হোটেল এন্ড রিসোর্টসে অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৩৮ টি শাখা ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. আমানউল্ল¬াহ্ এবং পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিঃ-এর চেয়ারম্যান মোহাম্মদ সেলিম।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ব্যাংকের সার্বিক লক্ষ্য অর্জনে আন্তরিক প্রচেষ্টার জন্য শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ২০১৯ সালে ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্য অর্জনে করনীয় সম্পর্কে শাখা প্রধানদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী ও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মোঃ জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ।