মেঘনা ও জেএমআই এর চুক্তি সই হলো এলপিজির বাজার বাড়াতে

এলপিজি রিফিলিং স্টেশন সম্প্রসারণের লক্ষ্যে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের সাথে কাজ করবে জেএমআই এলপিজি লিমিটেড।

গতকাল শনিবার মতিঝিলে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ঢাকা অফিস ‘মেঘনা ভবনে’ এ উপলক্ষ্যে এক চুক্তি সই হয়। চুক্তির আওতায় জেএমআই ইন্ডাস্ট্রিয়াল গ্যাস লিমিটেড এখন থেকে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের নিবন্ধিত ফিলিং স্টেশনে এলপিজি পাম্প স্থাপন ও অটোগ্যাস সরবরাহ করবে।

জেএমআই ইন্ডাস্ট্রিয়াল গ্যাস লিমিটেডের পক্ষে জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক (সিআইপি) এবং মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মীর সাইফুল্লাহ্-আল-খালেদ চুক্তি স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেএমআই গ্রুপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, ‘আমাদের লক্ষ্যে পরিবেশ রক্ষা করে সুন্দর ও স্বচ্ছভাবে ব্যবসা করা।এজন্য পরিবেশবান্ধব জ্বালানি এলপিজির ব্যবসায় আমাদের শ্রেষ্ঠত্ব বজায় রেখে সততার সাথে ব্যবসা করতে চাই।’

তিনি আরও বলেন,সারাদেশে থাকা জেএমআই নেটওয়ার্কের সাথে যোগ হলো মেঘনা পেট্রোলিয়ামের নেটওয়ার্ক। এর মাধ্যমে আরও সহজে ও কম খরচে গ্রাহকের দোরগোড়ায় এলপিজি পৌঁছে দিতে চেষ্টা করবো। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান