রজনীকান্তকে গ্রেফতারের দাবি পরিবেশপ্রেমীদের

ম্যান ভার্সেস ওয়াইল্ড নামের জনপ্রিয় অনুষ্ঠানের জন্য বিয়ার গ্রিসলের সঙ্গী এবার ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। কিন্তু বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীর শ্যুটিংয়ের পরই জোর শোরগোল শুরু হয়েছে

কর্নাটকের বন্দিপুর ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্প এলাকায় বিয়ার গ্রিলসের সঙ্গে শ্যুটিং করেন রজনীকান্ত। এরপরই পরিবেশপ্রেমী ও পশুপ্রেমীদের একাংশের তরফে রজনীকে গ্রেফতারের দাবি উঠতে শুরু করে।

রিপোর্টে প্রকাশ, কর্নাটকের বন্দিপুর ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্পে যে সময়ে ম্যান ভার্সেস ওয়াইল্ডের শ্যুটিং করছেন রজনীকান্ত, তা মোটেই উপযুক্ত সময় নয়। কারণ গত বছর ঠিক এই সময়েই বন্দিপুর বনাঞ্চলের একটি অংশে আগুন লাগে। যার ফলে বনাঞ্চলের ব্যাপক ক্ষয়ক্ষয়তি হয়। কী কারণে বন্দিপুর বনাঞ্চলে আগুন লাগে, সে বিষয়ে কর্নাটক সরকারের কাছে জানতে চান পরিবেশপ্রেমীরা। সেই কারণেই বন্দিপুর এই সময় শ্যুটিংয়ের উপযুক্ত নয় বলে দাবি করা হয় পরিবেশপ্রেমীদের তরফে।

পাশাপাশি শীতের সময় বলেও এই সময় বন্দিপুরে শ্যুটিং করা কোনভাবেই উচিত নয় বলেও করা হয় দাবি। রিপোর্টে প্রকাশ, বর্ষার সময় যাতে ম্যান ভার্সেস ওয়াইল্ডের শ্যুটিং বন্দিপুর করা হয়, সে বিষয়ে সংশ্লিষ্ট চ্যানেল কতৃপক্ষকে পরিবেশপ্রেমী ও পশুপ্রেমীদের তরফে জানানো হয়েছিল বলে খবর।

যদিও বিয়ার গ্রিলসের সঙ্গে শ্যুটিংয়ের পর তাঁকে ধন্যবাদ জানান রজনীকান্ত। ম্যান ভার্সেস ওয়াইল্ডের শ্যুটিংয়ের জন্য বিয়ার গ্রিলস যেবাবে তাঁকে সাহায্য করেছেন এবং যে অভিজ্ঞতা তাঁর হয়েছে, সেই কারণেই ধন্যবাদ জানান রজনী।

আজকের বাজার/লুৎফর রহমান