রাজধানীতে পিকআপ ভ্যান চাপায় ১ জন নিহত হয়েছে

রাজধানীর গুলশান থানার বাড্ডা শাহজাদপুর সুবাস্তু টাওয়ার এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান চাপায় এক ব্যক্তি নিহত হয়েছে।

নিহতের নাম মো. সাইফুল ইসলাম (৪০)। তিনি পেশায় একজন মাংস ব্যবসায়ি (কসাই)। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সাইফুলের বড় ভাই মো. মোস্তফার উদ্ধৃতি দিয়ে তিনি জানান, আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে বাড্ডার বাসা থেকে কাজের উদ্দেশে বের হন সাইফুল। পথে গুলশান থানার শাহজাদপুর সুবাস্তু টাওয়ারের পাশে রাস্ত পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ও পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিককেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সাইফুল ইসলাম চট্টগ্রামের সন্দীপ উপজেলার নুরুল হকের ছেলে। তিনি স্ত্রী ও তিন মাসের এক কন্যা সন্তান নিয়ে রাজধানীর বাড্ডা থানার শাহজাদপুর (বারিধারা) থাকতেন এবং মগবাজার এলাকায় কসাইয়ের দোকানে কাজ করতেন। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান