রোমা থেকে ধারে এসি মিলানে যোগ দিলেন ফ্লোরেঞ্জি

এক মৌসুমের জন্য রোমা থেকে ধারে এসি মিলানে খেলতে এসেছেন ইতালিয়ান ফুল-ব্যাক আলেহান্দ্রো ফ্লোরেঞ্জি। সাতবারের ইউরোপীয়ান চ্যাম্পিয়ন ক্লাব মিলান সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এক বিবৃবিতে মিলান জানিয়েছে ৩০ বছর বয়সী ফ্লোরেঞ্জি ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত এখানেই থাকবেন।

ইতালিয়ান গণমাধ্যম সূত্র থেকে জানা গেছে এক মিলিয়ন ইউরোতে ধারের এই চুক্তিটি হয়েছে। চুক্তির শর্তানুযায়ী এক বছর পর স্থায়ীভাবে সাড়ে চার মিলিয়ান ইউরোতে দলভূক্ত হওয়া যাবে। আজ্জুরিদের হয়ে ৪৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলা ফ্লোরেঞ্জি ইউরো ২০২০ বিজয়ী দলে ছিলেন।

গত মৌসুমের পিএসজি ও তারও আগে অর্ধেক মৌসুম ভ্যালেন্সিয়ায় ধারে কাটানো এই ফুল-ব্যাকের এটি তৃতীয় মেয়াদে ধারে খেলতে আসা। ২০১৪ সালে এ্যাথলেটিকো মাদ্রিদের কাছে শেষ ১৬’র লড়াইয়ে পরাজিত হয়ে বিদায় নেবার পর এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগে ফিরেছে মিলান। ২০১২ সালে রোমার সিনিয়র দলে খেলার পর থেকে চ্যাম্পিয়ন্স লিগে ফ্লোরেঞ্জির অনেক অভিজ্ঞতা রয়েছে। নিজ শহর রোমার হয়ে তিনি ২৮০টি ম্যাচ খেলেছেন, চারটি চ্যাম্পিয়ন্স লিগে খেলার অভিজ্ঞতা তার রয়েছে। ২০১৮ সালে তার দল সেমিফাইনালে খেলেছিল। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান