র‍্যাব সদর দফতরে নেয়া হচ্ছে আশিষকে

দীর্ঘ ২৪ বছর পর চিত্রনায়ক সোহেল চৌধুরীর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে রাজধানীর গুলশান থেকে গ্রেফতার করেছে র‍্যাব দফতরে নেয়া হচ্ছে। মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানের ২৫/বি ফিরোজা গার্ডেন নামের একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারের পর তাকে রাত ১১টা ৫০ মিনিটের দিকে গুলশানের ওই বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে নেয়া হচ্ছে বলে জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, তাকে আমরা জিজ্ঞাসাবাদ করব। সোহেল চৌধুরী হত্যার মামলার বিষয়ে তাকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করব। জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে। র‌্যাব সূত্রে জানা গেছে, আশিষ রায় চৌধুরীকে বিভিন্ন ধরনের মাদকসহ গ্রেফতার করা হয়। এ সময় দুই নারীকেও গ্রেফতার করা হয়।

১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর বনানীর ক্লাব ট্রামসের নিচে চিত্রনায়ক সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় তার বড় ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় মামলা করেন। ১৯৯৯ সালের ৩০ জুলাই ডিবি পুলিশ ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়। ২০০১ সালের ৩০ অক্টোবর ওই মামলায় অভিযোগ গঠন করা হয়। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান