লেনদেনের শীর্ষে গ্রামীনফোন

চলতি সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ডিএসইতে লেনদেন হওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সর্বোচ্চ লেনদেন হয়ে শীর্ষে উঠে এসেছে গ্রামীনফোন লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দিনশেষে প্রতিষ্ঠানটির প্রতিটি শেয়ার লেনদেন হয় ৩২৪ টাকায়। আর লেনদেন হয় মোট ১২ কোটি ৩২ লাখ টাকা। মোট হাতবদল হয়েছে ৩ লাখ ৭৪ হাজার ৫১১ টি শেয়ার।

লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে মুন্নু সিরামিকস লিমিটেড । আজ লেনদেন হয় ৬ লাখ ৩০ হাজার ২১৬ টি শেয়ার। আর লেনদেন ছাড়ায় ৯ কোটি ৫৭ লাখ টাকা।

এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে ফরচুন সুজ লিমিটেড। আজ লেনদেন ছাড়ায় ৯ কোটি ৫৭ লাখ টাকা। মোট লেনদেন হয় ২৬ লাখ ১৭ হাজার ৭২৮ টি শেয়ার।

এছাড়া টপ ট্রেড বা লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে: স্কয়ার ফার্মাসিউটিক্যাল, ইউনাইটেড পাওয়ার জেনারেশন, জেএমআই সিরিঞ্জ এন্ড মেডিক্যাল ডিভাইসেস, ফেডারেল ইন্স্যুরেন্স, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, রানার অটোমোবাইল, সিঙ্গার বিডি, সিনোবাংলঅ ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ সাবমেরিন কেবল কেম্পানি লিমিটেড,ঢাকা ইন্স্যুরেন্স, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএটিবিসি, ব্রাক ব্যাংক, ন্যাশনাল পলিমার,বেক্সিমকো, বিবিএসকেবলস, এশিয়ান টাইগার গ্রোথ ফান্ড।

 

আজকের বাজার/মিথিলা