শেরপুরে ইয়াবা ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব শেরপুর জেলার সদর উপজেলার ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৯ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে।

ধৃত ব‍্যক্তির নাম মোঃ তসলিম উদ্দিন সে শেরপুর সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের গাজীরখামার চকপাড়া গ্রামের মৃত রেফাজ উদ্দিনের ছেলে।
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা এর উপস্থিতিতে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের জঙ্গলদী বাজারস্থ ঈদগাহ মাঠে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ তসলিম উদ্দিনকে আটক করে। পরে তার কাছে থেকে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এছাড়াও ১টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ তসলিম উদ্দিন এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ তসলিম উদ্দিনকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

রীতেশ কর্মকার, শেরপুর