শ্বশুরবাড়ির উঠানে বসে গল্প করার সময় স্ত্রীর সামনেই সোহেলকে কুপিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়ায় শ্বশুরবাড়িতে উঠানে বসে গল্প করার সময় স্ত্রীর সামনেই সোহেল খান নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১২ টার দিকে উপজেলার ভাটপাড়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে শুক্রবার সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে কানা বদিরের ছেলে সোহেল খান আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার ও প্রতিপক্ষের হামলার ভয়ে দীর্ঘদিন ধরে এলাকা থেকে পলাতক ছিলেন। গোপনে তিনি শ্বশুরবাড়ি উপজেলার ভাটপাড়া গ্রামের হাসান মুন্সির বাড়িতে বেড়াতে আসেন। সোহেল খান বৃহস্পতিবার রাতে বিদ্যুৎ না থাকায় শ্বশুরবাড়ির উঠানে বসে স্ত্রীর সঙ্গে বসে কথা বলছিলেন।

এ সময় উঠানের পাশে শব্দের আওয়াজ পেয়ে সোহেল সেখানে এগিয়ে গেলে সেখানে ওতপেতে থাকা ১২-১৩ জন দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে তার মাথা, হাত-পা, বুকে-পিঠে ও মুখে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এ সময় সোহেলের স্ত্রী রিজিয়া খানম তাকে উদ্ধার করতে গেলে সেও আহত হয়।

২০১৮ সালে দিঘলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান কুমড়ি গ্রামের লতিফুর রহমান পলাশ, ২০২০ সালে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কুমড়ি গ্রামের শেখ জহিরুল ইসলাম রেজওয়ান ও ২০১৩ সালে কুমড়ি গ্রামের তোহিদুল ইসলাম তনু ফকির হত্যা মামলাসহ তার নামে অস্ত্র, ডাকাতি, চুরি ও বিশেষ ক্ষমতা আইনে লোহাগড়া ও নড়াগাতী থানায় মোট ১৩টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। সোহেল পুলিশের তালিকাভুক্ত একজন আসামি ছিল।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খুনের সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের জোর চেষ্টা চলছে। নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান