শ্রীবরদী মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

৬ ডিসেম্বর শ্রীবরদী মুক্ত দিবস উপলক্ষে শেরপুরের শ্রীবরদীতে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ ডিসেম্বর সোমবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন।

মুক্তিযোদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা জহুরুল হক মুন্সী বীর প্রতীক বার। বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লহ ছালেহর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, যুদ্ধকালীন কোম্পানি কমান্ডার ও কাকিলাকুড়া ইউনিয়ন কমান্ডার নজরুল ইসলাম প্রমুখ।  আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীরমুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

রীতেশ কর্মকার, শেরপুর