সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে স্পিকারের শোক

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য,সাবেক শিল্প উপমন্ত্রী ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. হাসিবুর রহমান স্বপনের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। স্বপন আজ বৃহস্পতিবার ভোরে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

১৯৯৬, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান স্বপন। সপ্তম জাতীয় সংসদে তিনি শিল্প উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। একাদশ জাতীয় সংসদে তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এ ছাড়া বীর মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান স্বপন এমপি’র মৃত্যুতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান