সবাইকে সঙ্গে নিয়ে উন্নত ও আধুনিক নগরী গড়ে তুলতে চাই: মেয়র প্রার্থী ব্যারিস্টার তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি বলেছেন, ঢাকা দক্ষিণ সিটির সাবেক মেয়র সাঈদ খোকনকে সাথে নিয়ে দক্ষিণ সিটির জনগণের উন্নয়ন ও কল্যাণে কাজ করবো। রাজধানীর উত্তর ও দক্ষিণ সিটিকে নতুন করে ঢাকাকে গড়ে তুলবো।

আজ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে মেয়রের নাম ঘোষণা হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে চান। দক্ষিণ এশিয়ার মধ্যে সেই উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী বির্নিমাণ করা অত্যন্ত আবশ্যক। নাগরিকদের চাহিদা অনুযায়ী সুবিধা বাড়ানোর লক্ষ্যে তিনি সিটি করপোরেশনকে দুইভাগে বিভক্ত করেছেন। জনসংখ্যা অনেক বেড়েছে গেছে, নাগরিকরা তাদের সুযোগ- সুবিধা চাহিদা অনুযায়ী পাচ্ছে না। ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের মানুষ এখনও অবহেলিত। তাদের মৌলিক সুবিধাগুলো তারা এখনও পাচ্ছে না।

জনগণ যদি নির্বাচিত করে তাহলে আমি এলাকাবাসীকে সাথে নিয়ে জনগণের কল্যাণে কাজগুলো করতে পারবো। ব্যারিস্টার তাপস বলেন, সরকারের ২০৪১ উন্নয়ন মহাপরিকল্পনাকে সামনে রেখে রাজধানীবাসীর কল্যাণে একটা মহাপরিকল্পনা করতে চাই যাতে টেকসই নগর উন্নয়নের মাধ্যমে জনগণের চাহিদা পূরণ হয়। খবর:বাসস

আজকের বাজার/আখনূর রহমান