সম্পত্তির লোভে স্বামীকে পাগল সাজালেন স্ত্রী, হাত-পা বেঁধে পাঠালেন মানসিক হাসপাতালে

মাদারীপুরের রাজৈরে সম্পত্তির লোভে ছেলে-মেয়েদের যোগসাজশে স্বামীকে পাগল সাজিয়েছেন স্ত্রী। পরে তাকে হাত-পা বেঁধে পাঠিয়েছেন মানসিক হাসপাতালে।

ভুক্তভোগী খলিল শেখ ওই উপজেলার খালিয়া ইউনিয়নের বৌলগ্রামের বাসিন্দা। সম্প্রতি ঘরের ভেতরে তার হাত-পা বেঁধে নির্যাতন করার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। ৫৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে- স্ত্রী হায়াতুন বেগম, দুই ছেলে নাজমুল শেখ ও আসিব শেখ, দুই মেয়ে রাবেয়া আক্তার ও ছোট মেয়ে মাহমুদা আক্তার মিলে বৃদ্ধ খলিল শেখের হাত-পা বাঁধছে। ওই সময় তিনি চিৎকার ও কান্নাকাটি করে সাহায্য চাইছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, খলিল শেখ বিভিন্ন কারণে স্ত্রী ও ছেলে-মেয়েদের ওপর ক্ষিপ্ত ছিলেন। এ কারণে তিনি নিজের সম্পত্তি আপন ভাই তারা মিয়াকে লিখে দিতে পারেন বলে আশঙ্কা করে তার পরিবার। ১০ সেপ্টেন্বর (শুক্রবার) দুপুরে বাড়ির সবাই মিলে খলিলকে ঘরের মধ্যে আটকে রেখে পাগল সাজিয়ে হাত-পা বেঁধে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। এরপর থেকে মঙ্গলবার পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

নির্যাতনের শিকার খলিলের ভাই তারা মিয়া শেখ বলেন, আমার ভাই পাগল না। তার স্ত্রী ও ছেলে-মেয়েরা তাকে পাগল সাজিয়ে হাত-পা বেঁধে কোথায় যেন নিয়ে গেছে। এখন পর্যন্ত আমরা তার সন্ধান পাচ্ছি না। আমি আমার ভাইকে ফিরে পেতে চাই।

এদিকে অভিযোগ অস্বীকার করে খলিলের স্ত্রী হায়াতুন বেগম বলেন, আমার স্বামী পাগল। সে প্রায়ই বাড়িঘর ভাঙচুর করে। এ কারণে তাকে প্রথমে ফরিদপুর এবং পরে পাবনায় মানসিক হাসপাতালে ভর্তি করেছি। রাজৈর থানার ওসি শেখ সাদিক বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান