সারিয়াকান্দিতে এমপি মান্নানের দাফন সম্পন্ন

কয়েক দফা জানাজা শেষে বগুড়া-১ (সারিয়াকান্দি ও সোনাতলা) আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য, ছাত্রলীগের সাবেক সভাপতি ও দলের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আব্দুল মান্নানের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার তার নির্বাচনী এলাকা সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলা সদরে দুই দফা জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে সোমবার দুপুরে আব্দুল মান্নানের লাশ ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সোনাতলা উপজেলা সদরে নেয়া হয়। বাদ জোহর সোনাতলা স্টেডিয়াম মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজের আগে বক্তব্য দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জেলা জাসদ (ইনু) সভাপতি রেজাউল করিম তানসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, মরহুমের একমাত্র ছেলে প্রভাষক সাখাওয়াত হোসেন সজল, উপজেলা চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটন প্রমুখ।

এতে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদসহ সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াতের স্থানীয় নেতৃবৃন্দ অংশ নেন। সেখানে তাকে গার্ড অব অনার দেয়া হয় এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর তার লাশ সড়কপথে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে নেয়া হয়। সেখানে বাদ আছর জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান শনিবার সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান