সিরাজগঞ্জে ট্রাকচাপায় কলেজ ছাত্রসহ নিহত ২

জেলার উল্লাপাড়ায় আজ সকালে ট্রাকচাপায় কলেজ ছাত্রসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। মৃতরা হলেন, উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে ও সরকারি আকবর আলী কলেজে অনার্স ১ম বর্ষের ছাত্র রুবেল হোসেন (২২) এবং আখের উদ্দিনের ছেলে ফরজ আলী (৪৫)।

আহতেরা হলেন, একই মহল্লার মাহমুদুল ইসলাম (৩৫) ও ভ্যান যাত্রী কলেজ ছাত্র আবু হানিফ। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন, আজ সকালে হটিকুমরুল-নগরবাড়ি মহা সড়কে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা মোড় এলাকায় মহাসড়ক পার হচ্ছিলো ব্যাটারি চালিত একটি অটোভ্যান। এ সময় পাবনাগামী একটি ট্রাক ভ্যানটিতে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান ২ জন। এতে আহত হয়েছেন দুইজন । আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে সেখানে একটি ওভারপাস নির্মাণের দাবি জানান। এসময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন ১ ঘন্টা আটকা পড়ে। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ন কবির জানান, ঈশ্বরদী ট্রান্সপোর্ট এর কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। দুর্ঘটনার সময় কাভার্ড ভ্যান চালক ও হেলাপার পালিয়ে গেছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান