সিলেটে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ জন নিহত

সিলেটের গোলাপগঞ্জের ক্লাববাজার এলাকায় একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পাঁচজন নিহত হয়েছেন। রোববার ভোর সোয়া ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সিলেট ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক তনয় বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, স্থানীয় লয়লু মিয়ার বস্তিঘরে বজ্রপাতে গ্যাস রাইজারে আগুন ধরে গেলে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

নিহতরা হলেন, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পনাইরচক গ্রামের মছকন্দর আলীর স্ত্রী সেবু বেগম (৪০), দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার খালেরমুখ গ্রামের ফজলু মিয়ার স্ত্রী তাসলিমা বেগম (২৫), তার শিশু সন্তান তাহসিন (২), গোলাপগঞ্জের দক্ষিণ নোয়াই গ্রামের সেবুল মিয়া (১৬) ও অজ্ঞাত এক কিশোর (১৫)।

এ ঘটনায় নিহত সেবু বেগমের স্বামী গোলাপগঞ্জ উপজেলার পনাইরচক গ্রামের মছকন্দর আলী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী  বলেন, দমকলবাহিনীর সদস্যদের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজে ফরেনসিক বিভাগের মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাজার/ আরজেড