সিলেট বিভাগে করোনায় ২৪ ঘন্টায় সুস্থ ১৪৩, আক্রান্ত ২৮ জন

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন ১৪৩ জন । একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৮ জন এবং ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একজনের।

বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে বলেছে,একই সময়ে সুস্থ হওয়া ১৪৩ জনের মধ্যে সর্বাধিক সিলেটে সুস্থ হয়েছেন ৬১ জন। সুনামগঞ্জে ২৪ জন রোগী সুস্থ হয়েছেন। এদিন মৌলভীবাজারে কোনো রোগী সুস্থ না হলেও হবিগঞ্জে ৫৮ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। এনিয়ে সিলেট বিভাগে সর্বমোট করোনা জয়ীর সংখ্যা দাড়ালো ১০ হাজার ৯৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৬৮৬ জন,সুনামগঞ্জে ২ হাজার ২৫৯ জন, হবিগঞ্জে ১হাজার ৩৯৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬০৩ জন।

সিলেট বিভাগে নতুন শনাক্ত ২৮ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ২১ জন ও মৌলভীবাজারে ২ জন রোগী শনাক্ত হয়েছে। এদিন বিভাগের অন্য দুই জেলা হবিগঞ্জ ১ জন ও সুনামগঞ্জে ৪ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন। বুধবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১২ হাজার ৮৩১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৯৮৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৬০জন, হবিগঞ্জে ১ হাজার ৭৬৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন, এনিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাড়ালো মোট ২২১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৬০ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ৪ জন। এনিয়ে সিলেট বিভাগের চার জেলায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন মোট ৬০ জন,এর মধ্যে সিলেটের ৫২ জন,সুনামগঞ্জের ৩ জন,হবিগঞ্জের ৩ জন ও মৌলভীবাজারের ৩ জন।

বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ৪৮৪ জন,এর মধ্যে সিলেট জেলায় ২৯৮ জন, হবিগঞ্জে ৫১ জন,মৌলভীবাজারে ১৩৫ জন,তবে সুনামগঞ্জ জেলায় কেউ হোম কোয়ারান্টাইনে নেই।