সীতাকুন্ডে ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল পিকআপ, নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড এলাকায় আজ ভোরে পাথর বোঝাই একটি ট্রাক কাঁচামরিচ বোঝাই একটি পিকআপকে পেছন থেকে ধাক্কা দিলে পিকআপের তিন আরোহী নিহত হন।

এ ঘটনায় পাথর বোঝাই ট্রাকটি বিভাজকের ওপর উঠে যায় এবং পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা রাস্তার উপর থেকে দুই জনের এবং পিকআপের ভেতর থেকে একজনের লাশ উদ্ধার করে বলে ফায়ার সার্ভিসের পরিচালক (ভারপ্রাপ্ত) আজিজুল ইসলাম জানিয়েছেন। আজ ভোরে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন সীতাকুন্ড পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল হান্নান। নিহতরা হলেন, নুরুল আমিন(৫৫), ফজলু বেপারী(৬০) ও হান্নান(৪২)।

স্থানীয় সূত্র জানায়, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকায় ট্রাক এবং কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। দুর্ঘটনার খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। তারা ঘটনাস্থল থেকে গাড়ি দুইটি সরিয়েছেন। নিহতদের কুমিরা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, নিহতদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান