‘সুতোকাটা ঘুড়ি’ নিয়ে সিয়াম-পূজা

আসছে ঈদে মুক্তি পাবে ‘পোড়ামন ২’ সিনেমা। মুক্তির আগেই প্রকাশ হয়েছে কয়েটি গান। প্রশংসাও পেয়েছে দর্শক শ্রোতাদের।

এবার প্রকাশ হলো ‘সুতোকাটা ঘুড়ি’ শিরোনামের গানটি। শনিবার জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি।

এই গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন আকাশ ও নদী।

দেখা যাচ্ছে গানের সঙ্গে রোমান্সে মেতেছেন সিয়াম ও পূজা। গ্রামের পথে একটি বাসের ছাদে দৌড় দিয়ে উঠে পড়ে তারা। এরপরই মিষ্টি গানের সুরে ভাসতে থাকে পায়রার মতো। সবুজ প্রকৃতির মধ্যে হারিয়ে যায় দুটি প্রাণ।

এরই মধ্যে পোড়ামন-২ ছবির ‘হিরো নাম্বার ওয়ান’ গানটি প্রকাশ হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। পরে ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ দ্বিতীয় গানটি প্রকাশ হয়। এই গানটিও পছন্দ করেছেন দর্শক শ্রোতারা।

ছবিটি পরিচালনা করেছে রায়হান রাফী। এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ছোট-পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। ছবিতে তার চরিত্রের নাম সুজন শাহ। তার বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিকুয়ালে নির্মিত হয়েছে ‘পোড়ামন ২’।

ছবিটির সহযোগী নিবেদক হিসেবে থাকছে দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম। নির্মাতা জানিয়েছেন, ছবিতে থাকছে পাঁচটি গান। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা প্রমুখ। ছবিটির প্রত্যেক কলাকুশলী ও ছবির টিম ছবিটি নিয়ে অনেক আশাবাদি। সবাই আশা করছেন এবার ঈদ মাতাবে ‘পোড়ামন ২’।

আজকের বাজার/আরআইএস