‘সূর্যটা চিরদিনের জন্য মেঘের আড়ালে হারিয়ে গেলো’

অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের মৃত্যুতে পৃথিবীর অনেকের মতই শোকাহত তার বান্ধবী জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী এলিজাবেথ হার্লি।

দীর্ঘদিন ওয়ার্নের বান্ধবী ছিলেন হার্লি। ২০১১ সালের সেপ্টেম্বর থেকে ২০১৩ সালের ডিসেম্বর পর্যন্ত একই ছাদের নিচে কাটিয়েছেন ওয়ার্ন ও হার্লি। ২০১৩ সালের ছাড়াছাড়ি হয় দু’জনের।

ছাড়াছাড়ি হলেও, মাত্র ৫২ বছর বয়সে ওয়ার্নের মৃত্যুতে শোকাগ্রস্থ হয়ে পড়েছেন ৫৬ বছর বয়সী হার্লি। নিজের টুইটার এবং ইনস্টাগ্রামে ওয়ার্নের সাথে তার বেশি কিছু ছবি পোস্ট করেছেন হার্লি।

ছবিগুলোর ক্যাপশনও দিয়েছেন হার্লি। তিনি লিখেছেন, ‘আমার মনে হচ্ছে সূর্যটা মেঘের আড়ালে চিরদিনের জন্য হারিয়ে গেছে। শ্রদ্ধা, আমার ভালোবাসার সিংহ হৃদয়।’ হার্লির সাথে সর্ম্পকের সময় তার ছেলে ডেমিয়েন হার্লির সংর্স্পশেও আসেন ওয়ার্ন। তখন ডেমিয়েসেনর বয়স ছিল ৯ বছর।

ওয়ার্নকে শ্রদ্ধা জানাতে ভুল করেননি ডেমিয়েন। ইনস্টাগ্রামে ডেমিয়েন লিখেছেন, ‘আমি এখনও এটি বুঝার চেষ্টা করছি। আমার বেড়ে উঠার বয়সটাতে আমি তাকে পিতাসূলভ ভূমিকায় পেয়েছিলাম। সত্যি বলতে, আমার পরিচিত সেরা পুরুষদের মধ্যে একজন ছিলেন ওয়ার্ন। তার মৃত্যুতে আমার হৃদয় ভেঙে গেছে। ওয়ার্নের পরিবারের জন্য ভাবছি এবং তাদের জন্য ভালোবাসা।’ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত শুক্রবার থাইল্যান্ডের কোহ সামুই দ্বীপের একটি ভিলাতে মারা যান ওয়ার্ন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান