সোশ্যাল ইসলামী ব্যাংকের ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেট সম্প্রতি উদ্বোধন করা হয়েছে। প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আউটলেটগুলোর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

নতুন এজেন্ট আউটলেটগুলো হচ্ছে লহ্মীপুরের মৌলভীর হাট, নারায়ণগঞ্জের রাধানগর বাজার, খাগড়াছড়ির সোনাইপুল বাজার, কুমিল্লার মাধবপুর ও লালমাই বাজার, ব্রাহ্মণবাড়িয়ার চারগাছ বাজার ও চারগাঁও বাজার এবং ঢাকার ফুলবাড়িয়া বাজারে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তাজুল ইসলাম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মোঃ সিরাজুল হক ও মোঃ সামছুল হক, মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনে প্রধান মোঃ মশিউর রহমান। এছাড়াও অনুষ্ঠানে আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।