স্বামী হত্যায় জড়িত অভিযোগে স্ত্রী আটক

‘পরকীয়া’র জেরে সৌদি প্রবাসী স্বামীকে খুন করিয়েছে- এমন অভিযোগে এক নারীকে (৩০) আটক করেছে পুলিশ। রোববার বিকেলে মুন্সীগঞ্জ থানা পুলিশের হাতে আটক হওয়া নারীর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে।

বৃহস্পতিবার দিবাগত রাতে (১২ জানুয়ারি) নাসিরনগরের গুণিয়াউক গ্রামে শ্বশুড়বাড়িতে সন্ত্রাসী হামলায় আহত স্বামী মোঃ দ্বীন ইসলাম (৩৮) চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৪ জানুয়ারি) মারা যান।

মৃত দ্বীন ইসলামের চাচা অভিযোগ করেন, দীর্ঘদিন সৌদি আরবে থাকা তার ভাতিজা গত কিছুদিন আগে সৌদি হতে মুন্সিগঞ্জ যায়। তারপর বৌয়ের অনুরোধে গুনিয়াউক শ্বশুরবাড়িতে বেড়ানোর জন্য আসে। ঘটনার রাতে খাওয়া শেষ করে ঘুমানোর পর হঠাৎ তার স্ত্রী দরজা খুলে দিলে উৎপেতে থাকা ৪/৫ জনের একটি সন্ত্রাসীদল দ্বীন ইসলামকে এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে আঘাত সহ গুলি করে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় দ্বীন ইসলাম মারা যান।

মোঃ শাহ আলম আরো অভিযোগ করেন, তাঁর ভাতিজা (দ্বীন ইসলাম) ডাকাতের আক্রমনে নয়, স্ত্রীর পরকীয়ার জেরে হত্যার শিকার হয়েছে।

নাসিরনগর থানার ওসি মোঃ আবু জাফর জানান, নিহতের চাচা বাদী হয়ে এ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে ওই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে মুন্সিগঞ্জ থানা পুলিশ। বর্তমানে তিনি মুন্সিগঞ্জ পুলিশ হেফাজতে আছেন। নাসিরনগর থানার এসআই সাধনের নেতৃত্বে পুলিশের একটি দল সাবিনা ইয়াছমিনকে আনতে মুন্সিগঞ্জ গিয়েছে।

উল্লেখ্য, আটক নারী ঘটনার পর স্বামীর সঙ্গে হাসপাতাল হয়ে মুন্সীগঞ্জে গিয়েছিলেন।

আজকের বাজার: মোরাদ/ এসএস/ ১৫ জানুয়ারি ২০১৮