সড়ক দূর্ঘটনায় অটোরিক্সা চালকের মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে সড়ক দূর্ঘটনায় আবুল মালেক (২৬) নামে এক অটোরিক্সা চালক হয়েছে। ২৬ মার্চ শনিবার শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালক সহ ২ জন গুরুত্ব আহত হয়। নিহত আবুল মালেক বড় পোড়াগড় মধ্যপাড়ার মৃত আবু রায়হানের ছেলে।

সূত্রে জানা যায়, আবুল মালেক দীর্ঘদিন যাবত অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। শনিবার শ্রীবরদী বাজার থেকে যাত্রী নিয়ে ভায়াডাঙ্গা যাওয়ার পথে বড় পোড়াগড় উত্তর পাড়া শাবদুলের বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামীর একটি মোটরসাইকেলের সাথে অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক মালেকের মৃত্যু হয়।

মোটরসাইকেল চালক ও আরোহীর গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা হলো পূর্বছনকান্দা গ্রামের ফেরদৌসের ছেলে শাকিল (১৭) ও মাস্টারবাড়ি গ্রামের সোলাইয়ের ছেলে লতিফ মিয়া (২০)। সড়ক দূর্ঘটনায় পরিবারের একমাত্র উপার্জনক্ষমকে হারানোয় অটোরিক্সা চালকের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত আবুল মালেকের ২ সন্তান ও ১ স্ত্রী রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও অটোরিক্সা থানা হেফাজতে রয়েছে এবং নিহতের স্ত্রী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

রীতেশ কর্মকার, শেরপুর