৫ দিনের রিমান্ডে সাহাবউদ্দিন মেডিকেলের এমডিসহ ৩ জন

সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের এমডিসহ তিনজনকে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। অনুমোদন ছাড়া করোনা পরীক্ষা ও ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণা এবং জালিয়াতির অভিযোগে গ্রেফতারকৃত হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামসহ তিনজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অপর দুইজন হলেন-সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদি। আজ মঙ্গলবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। গুলশান থানার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমান তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে সোমবার রাতে গুলশানের একটি হোটেল থেকে ফয়সালকে গ্রেফতার করে র‌্যাব। রোববার দুপুরে ডা. আবুল হাসনাত ও শাহজির কবির সাদিকে হাসপাতাল থেকে আটক করা হয়।

গ্রেফতারের পর ফয়সাল আল ইসলামকে জিঞ্জাসাবাদ শেষে আজ গুলশান থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে রোববার হাসপাতালটিতে অভিযান পরিচালনা করেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এ ঘটনায় সোমবার র‌্যাব বাদি হয়ে রাজধানীর গুলশান থানায় এই মামলাটি করে। মামলায় হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল আল ইসলাম, সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত এবং ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির সাদিকে আসামি করা হয়। এছাড়াও মামলায় অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে আসামি করা হয়েছে। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান