৯৯৯ নম্বরে ফোন: শিশু ধর্ষণের অভিযোগে আটক ৩

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন কল পেয়ে শিশু ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার পুলিশ।

বুধবার রাত ১১টার দিকে একজন কলার নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার আদমজীনগর কদমতলী থেকে ফোন করে জানান, তিনি সেখানকার একটি বাড়ির মালিক। তার ভাড়াটিয়া বাড়ির একটি মেয়েকে সকাল থেকে পাওয়া যাচ্ছিল না। পরে তিনি মেয়েটিকে অচেতন অবস্থায় তার বাড়ির একটি স্থান থেকে উদ্ধার করেন। এরপর জ্ঞান ফিরলে মেয়েটি জানায় তাকে পাশের বাড়ির একটি ছেলে ফুসলিয়ে ঘরে নিয়ে যায় ও কোমল পানীয় পান করতে দেয়। পানীয় পান করার পর সে অচেতন হয়ে যায়। এরপর জ্ঞান ফিরে এলে সে শরীরে প্রচণ্ড ব্যথা অনুভব করে এবং কোনো রকমে ছেলেটির বাসা থেকে বের হয়ে আসার পর আবার জ্ঞান হারিয়ে ফেলে।

৯৯৯ তাৎক্ষণিকভাবে আড়াইহাজার থানার পরিদর্শকের (তদন্ত) সাথে কলারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে আড়াইহাজার থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়।

পরে আড়াইহাজার থানার এসআই সুজন ৯৯৯ কে ফোনে জানান, তারা ভুক্তভোগী ১১ বছরের শিশুটিকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন। ধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার আলগিরচরের বাসিন্দা নাছিরকে (১৯) আটক করা হয়েছে। তাকে সহযোগিতার জন্য মুসা ও নজরুল নামে আরও দুইজনকে আটক কর হয়েছে।

এ সংক্রান্তে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।