ক্যাটরিনার সঙ্গে ভালোবাসায় আবদ্ধ ছিলেন আকাশ!

বলিউডের লাস্যময়ী নায়িকাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ। কিন্তু তাকে সব থেকে বেশি চেনা যায়, যখন তার নামের পাশে সালমান খান অথবা রণবীর কাপুরের নাম চলে আসে। বলিউডে এই তারকাদের প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি। তবে সেই প্রেমের একটিও স্থায়ী হয়নি। অবশেষে একাকী আছেন সুন্দরী এ নায়িকা।

হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানায়, দুই নায়কের বাইরেও নাকি গোপনে আরো একটি প্রেম করেছিলেন ক্যাটরিনা কাইফ। আর গোপনীয় তার সেই প্রেমিকটা হলেন ভারতের বিখ্যাত ব্যবসায়ী ও ধনকুবের মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি। একটা সময় নাকি তারা চুটিয়ে প্রেম করেছেন।

প্রতিবেদনে বলা হয়, কিন্তু সেই আকাশ নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আর পাত্রী হলেন শ্লোক মেহতা। আকাশ আর শ্লোক নাকি একই স্কুলে পড়তেন। সেই সূত্রেই তাদের দুই হাত এক করে দিতে চাইছে আম্বানি পরিবার। ঠিক এমন সময়ে বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে আকাশ আম্বানির প্রেমের খবর প্রকাশিত হয়েছে।

জানা গেছে, ২০১৬ সালে একটি দিওয়ালি পার্টিতে একসঙ্গে দেখা যায় আকাশ-শ্লোককে। কিন্তু অমিতাভ বচ্চনের বাড়ির দিওয়ালি পার্টিতে আকাশের সঙ্গে দেখা যায় ক্যাটরিনাকে। এরপর এ দুজন হাজির হন অনিল কাপুরের বাড়ির দিওয়ালি পার্টিতেও। আর তখনি শুরু হয়ে যায় কানাঘুষো। কিন্তু বিষয়টি নিয়ে ওই সময় কোনও মন্তব্য করেননি আকাশ এবং ক্যাটরিনা।


আজকেরবাজার/এইচজে