চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে খেলবে গেইল, জানালেন ভিডিও বার্তায়

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বিপিএলের বিশেষ আসরে খেলতে আসছেন ক্যারিবীয় তারকা ক্রিস গেইল। তবে আসরের শুরু থেকে তাকে পাচ্ছে না চট্টগ্রাম। গেইলকে পাওয়া যাবে পরের দিকে।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে ছিল গেইলের নাম। ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে তাকে দলে টেনেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে প্লেয়ার্স ড্রাফটের পরপরই গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলা শেষে গেইল সংবাদমাধ্যমকে জানান, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে! সেই অনিশ্চিয়তা কাটিয়ে ক্রিস গেইল এবার নিজেই জানালেন তিনি বিপিএল খেলতে আসছেন বাংলাদেশে।

এক ভিডিও বার্তায় ক্রিস গেইল বলেছেন,‘হ্যালো বাংলাদেশ। ক্রিস গেইল, দ্য ইউনিভার্স হাজির হলাম। আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে আসছি। খুব শিগগিরই তোমাদের সঙ্গে দেখা হবে। বাংলাদেশ, ভালোবাসা ও সম্মান রইল।’

বিপিএলে নিয়মিত অংশগ্রহণ করে আসছেন ক্রিস গেইল। ৩৮ ম্যাচে গেইল রান করেছেন ১৩৩৮। সেঞ্চুরি আছে পাঁচটি। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা। এবার কি তার থেকে এমন কিছুরই প্রত্যাশা করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

Chris Gayle | Challengers' Dream Team | The Universe BOSS

Love & Respect for Bangladesh from the Universe Boss!! Chris Gayle #ctgchallengers #born2WIN #BBPL2019 #chrisgayle

Posted by Chattogram Challengers on Wednesday, 4 December 2019

আজকের বাজার/এমএইচ