চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাদেশ স্কাউটের ৬ষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন ও আওয়ামী লীগের জনসভায় অংশ নিতে চাঁদপুরে পৌঁছেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার বেলা ১১টা ৪০ মিনিটে হাইমচরের চরভাঙ্গায় বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বেলা ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন তিনি।

জনসভায় যোগ দেয়ার আগে স্টেডিয়ামেই জেলার ৪৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালের ২৫ এপ্রিল চাঁদপুর সফর করেছিলেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চাঁদপুরে সেজেছে নতুনরূপে। প্রিয় নেত্রীকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফেস্টুন, তোরণ ও বিলবোর্ডে ছেয়ে গেছে শহরসহ সড়ক-মহামড়ক। চাঁদপুর থেকে হাইমচর পর্যন্ত রাস্তাঘাট সংস্কার ও পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে।

চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান জানিয়েছেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশ প্রশাসন জানিয়েছে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এস/