রাজশাহীতে দুই ছাত্রকে অপহরণ: ছাত্রলীগের ২ কর্মী গ্রেপ্তার

রাজশাহী নগরীতে দুই ছাত্রকে অপহরণ করে অর্থ আদায়কালে বুধবার দুই ছাত্রলীগ কর্মীকে হাতে নাতে গ্রেপ্তার করেছে পুলিশ।আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর আগের দিন মঙ্গলবার রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া থানা পুলিশ অপহৃত ছাত্রদের উদ্ধার করার পাশাপাশি ছাত্রলীগের ওই নেতাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন-নগরীর হেতেম খাঁ এলাকার ইমরান আলী ভূইয়ার ছেলে ইফতেখার আলী ভূঁইয়া (২৩) এবং সিরাজগঞ্জের বয়রাবাড়ী গ্রামের বাসিন্দা আমিরুল ইসলামের ছেলে আবির হাসান (২০)।

এদের মধ্যে ইফতেখার রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। উদ্ধার হওয়া ছাত্ররা হলেন-নওগাঁর পোরশা থানার নোনাগ্রামের একরামুল শাহের ছেলে মো. তামিম শাহ (১৯) এবং সাপাহার থানার পিছইল ডাঙা গ্রামের মিজানুর রহমানের ছেলে রিফাত হোসেন (২০)।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বলেন, গত মঙ্গলবার বিকালে কলেজিয়েট স্কুলের সামনে থেকে তামিম ও রিফাতকে জোরপূর্বক অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায় একদল যুবক। পরে তাদেরকে মারধর করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকার জন্য তারা তামিমকে দিয়ে তার বন্ধু জীবনকে ফোন করায়। জীবন বিষয়টা তাৎক্ষণিক তামিমের পরিবার ও বোয়ালিয়া থানা পুলিশকে জানান। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান