অজ্ঞান পার্টির সর্দার শশা মনির গ্রেফতার

রাজধানীর তুরাগ থানার দিয়াবাড়ি এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং অজ্ঞান পার্টির সর্দার মো. মনির ওরফে মোনারুল ওরফে শশা মনির (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার রাখাল বুরুজ (পচারিয়া) দাড়িদহ ছয় ঘড়িয়া গ্রামের মো. আবুল কালামের পুএ।

আজ সোমবার র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার (অপস্ অফিসার) নোমান আহমদ বাসস’কে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার সন্ধা ৭ টার দিকে তুরাগ থানার দিয়াবাড়ী মেট্রোরেল স্টেশন-১ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরার সদস্যরা জানতে পারে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মামলার পেনাল কোড আইনের একটি মামলার নয় বছরের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রাজধানী তুরাগের দিয়াবাড়ী এলাকায় অবস্থান করেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল তুরাগ থানার দিয়াবাড়ী মেট্রোরেল স্টেশন-১ এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে শশা মনিরকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও একটি হাত ঘড়ি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একজন অজ্ঞান পার্টির সর্দার। তার বাহিনী দীর্ঘদিন যাবৎ শশা, নারিকেল ইত্যাদি বিভিন্ন খাবারের সাথে চেতনাশক মেডিসিন প্রয়োগ করে বাসাসহ বিভিন্ন গণপরিবহনের যাত্রীদের খাইয়ে সর্বস্ব লুট করতো। সে অজ্ঞান পার্টির গ্রুপের কাছে শশা মনির নামে পরিচিত। তার বিরুদ্ধে গাইবান্ধা, ময়মনসিংহ, এবং ঢাকা জেলার বিভিন্ন থানায় হত্যা, অজ্ঞান ও ছিনতাই মামলা রয়েছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান