অত্যাধুনিক ডিজিটাল প্ল্যাটফর্ম “প্রাইমপে” চালু করেছে প্রাইম ব্যাংক

হোলসেল ব্যাংকিং গ্রাহকদের জন্য অত্যাধুনিক অমনি ডিজিটাল প্ল্যাটফর্ম – “প্রাইমপে” – চালু করেছে প্রাইম ব্যাংক। এর মাধ্যমে গ্রাহকরা যেকোন সময় যেকোন জায়গা থেকে পেমেন্ট, এক একাউন্ট থেকে অন্য একাউন্টে ফান্ড স্থানান্তর এবং ওয়ার্কফ্লো ও রির্পোট তৈরি করতে পারবেন।

“প্রাইমপে” হলো অমনি ডিজিটাল প্ল্যাটফর্ম যার মাধ্যমে হোলসেল ব্যাংকিং গ্রাহকরা যেকোন সময় যেকোন স্থান থেকে নির্ভরযোগ্য ও সুরক্ষিত অ্যাপের মাধ্যমে হাইব্রিড অ্যাপ্রোচে র্স্মাট ডিভাইস থেকে ট্রানজেকশনের একসেস, ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ করতে পারবেন।

এই ডিজিটাল প্ল্যাটফর্ম এর মাধ্যমে অনলাইন লোকাল পেমেন্ট যেমন, আরটিজিএস, বিইএফটিএন, প্রাইম ব্যাংকের আন্তঃএকাউন্টের মধ্যে ফান্ড ট্রান্সফার, স্ক্যানকৃত স্বাক্ষর যুক্ত কর্পোরেট চেক ইস্যু করা এবং পে অর্ডার ইস্যু করার মতো আধুনিক সুবিধা পাবেন। প্রাইম ব্যাংকের গ্রাহকবৃন্দ প্রাইমপে ব্যবহার করে তাদের আমদানি শুল্ক, ভ্যাট এবং আবগারি করও পরিশোধ করতে পারবেন। প্রাইম ব্যাংকের পেরোল গ্রাহকবৃন্দ, এই চ্যানেলের সাহায্যে ব্যাংকের মধ্যে এবং অন্য কোন ব্যাংকে তহবিল স্থানান্তর করতে পারবেন।

“প্রাইমপে”তে টু ফ্যাক্টর অথেন্টিকেশন সমৃদ্ধ শক্তিশালী সুরক্ষা ব্যবস্থা আছে। শুধুমাত্র অনুমোদিত ব্যবহারকারীরা যে কোনও জায়গা থেকে যেকোন সময় সিকিউরিটি তথ্য প্রদানের মাধ্যমে সিস্টেমে অ্যাক্সেস করতে পারবেন।

“প্রাইমপে”-তে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সকল ধরনের রিপোর্ট ও প্রতিবেদন প্রদান করবে। যার ফলে গ্রাহকরা ব্যবসার গুরুত্বর্পূণ অন্তর্নিহিত তথ্য পাবেন।

“প্রাইমপে” চালু সম্পর্কে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ বলেন: “প্রাইমপে” সুরক্ষিত ও স্বচ্ছন্দ ডিজিটাল লেনদেন পরিষেবাটির মাধ্যমে প্রতিযোগিতামূলক এবং দ্রুত-পরিবর্তনশীল ব্যবসায়িক পরিবেশের সাথে তাল মিলিয়ে চলতে গ্রাহকদের সহায়তা করবে। এই সার্ভিস ব্যাংকের চলমান ডিজিটাল রূপান্তর যাত্রার একটি অংশ। যার মাধ্যমে প্রাইম ব্যাংক গ্রাহকদের ক্রম পরিবর্তনশীল ব্যবসায়িক চাহিদা পূরণে ও উন্নত ডিজিটাল ব্যাংকিং সেবার অভিজ্ঞতা দিতে বড় ধরনের প্রযুক্তিগত উৎকর্ষতা ও উদ্ভাবনী সেবা নিয়ে আসছে।”