অপূর্ব-ঊর্মিলার ‘সোনার শেকল’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপূর্ব ও উর্মিলা আবার একটি ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করছেন। নাটকের নাম ‘সোনার শেকল’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। প্রযোজনা করেছে পিআর প্রডাকশনস।

ধারাবাহিক নাটকটি আজ থেকে প্রতি শনি ও রোববার রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে। নাটকের গল্পে দেখা যাবে, মেধাবী ছেলে অর্কর জীবনে প্রায় সবকিছুই গোছানো। ভালো একটা চাকরির প্রস্তাব আছে, পাশাপাশি উচ্চশিক্ষার জন্য জাপানে স্কলারশিপেরও চেষ্টা চলছে। শমীর সঙ্গে তার ৩ বছরের প্রেমের সম্পর্ক শেষে কাল এনগেজমেন্ট।

কিন্তু আগের দিন রাতে হঠাত্ গোয়েন্দা পুলিশ এসে অর্ককে ধরে নিয়ে যায়। গোয়েন্দা কার্যালয়ে অর্ককে জুঁই নামে একটি মেয়ের সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়, যাকে পুলিশ খুঁজছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অপূর্ব বলেন, সৈয়দ শাকিল ভাইয়ের পরিচালনায় এর আগেও আমি কাজ করেছি। তার গল্প নির্বাচন আমার বেশ ভালো লাগে। তিনি বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করি, দর্শকের ভালো লাগবে। এতে যারা অভিনয় করেছেন, প্রত্যেকেই যার যার চরিত্রে ভালো করার চেষ্টা করেছেন। উর্মিলাও অভিনয়ে আগের চেয়ে অনেক ভালো করছে।

নাটকে আরো অভিনয় করছেন শবনম ফারিয়া, আরফান আহমেদ, বাঁধন, নওশীন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, আবুল হায়াত, কে.এস ফিরোজ, সাবেরী আলম, শাহাদাত্, জয়রাজ, অলিউল হক রুমি, রিমি করিম, স্নিগ্ধা শ্রাবণ প্রমুখ।

আজকেরবাজার/এসকে