অবৈধ বালু উত্তোলনে চাঁদপুর শহর হুমকির মুখে: সুজীৎ রায় নন্দী

অবৈধ ও অপিরকল্পিত বালূ উত্তোলনের কারণে চাঁদপুর শহর হুমকির মুখে পড়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজীৎ রায় নন্দী।

শুক্রবার ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর বেইলী রোডস্থ তার বাসভবনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

এতে সংগঠনের সভাপতি মিজান মালিক, সহ সভাপাতি আজিজূর রহমান রিপন, সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, যুগ্ম সম্পাদক দুলাল হোসেন, জনকল্যাণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম জাকির হোসাইন, সিনিয়র সদস্য আবু কাওসার, সদস্য এম এইচ রবিন, কাজী ফয়সাল এবং জাকির মজুমদার উপস্থিত ছিলেন

সুজিত রায় নন্দী বলেন, চাঁদপুরকে রক্ষা ও এর সোন্দর্য বৃদ্ধির জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। নিজ পেশার বাইরে এসে সাংবাদিকদের সংগঠন যে জনকল্যাণমুখি উদ্যোগ নিচ্ছে তা প্রশংসনীয়। তিনি স্বরন করিয়ে দেন, প্রধানমন্ত্রী চাঁদপুরের ব্যাপারে আন্তরিক, এবং এ পর্যন্ত যত প্রতিশ্রুতি দিয়েছেন তার প্রায় শতভাগ বাস্তবায়ন করেছেন। সংগঠনের একটি কল্যাণ ফান্ড গঠন করে, অসহায় সদস্যদের পাশে দাড়ানো এবং তাদের সন্তানদের পড়ালেখা যাতে সহজে করতে পারে তার পদক্ষেপ নিতে অনুরোধ করেন। তিনি চাঁদপুরের রাস্তাঘাট উ্ন্নয়ন, ফোরামের প্রস্তাব অনুযায়ী ঢাকার সাথে রিভার ড্রাইভ তৈরীসহ নানাকাজে সহযোগিতার আশ্বাস দেন। সবসময় সংগঠনের পাশে থাকবেন এই আশ্বাস দিয়ে তিনি ফোরামকে শক্তিশালী অবস্থান তৈরীর জন্য সবসময় মানুষের জন্য কাজ করার পরামর্শ দেন।

আজকের বাজার/এমএইচ