অভিনয়কে বিদায় জানালেন ক্যামেরুন ডিয়াজ

LONDON, ENGLAND - SEPTEMBER 03: Cameron Diaz attends a photocall for "Sex Tape" at Corinthia Hotel London on September 3, 2014 in London, England. (Photo by Stuart C. Wilson/Getty Images)

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরুন ডিয়াজ অভিনয়কে বিদায় জানালেন। সম্প্রতি তার এ অভিনয় ছাড়ার খবর প্রকাশ করেছে একটি হলিউডভিত্তিক অনলাইন।

প্রতিবেদনে বলা হয়,আর কোনোদিন ছবিতে অভিনয় করবেন না ডিয়াজ। এখন থেকে স্বামী ও সংসারের দিকে মনোযোগী হবেন। ডিয়াজের বন্ধু ও অভিনেত্রী সিলমা ব্লেয়ার বলেন, সম্প্রতি আমি ক্যামেরুন ডিয়াজের বাসায় গিয়েছিলাম। সে অনেক সুখে দিনযাপন করছে।

জানা গেছে, স্বামী বেনজি মেডেনকে নিয়ে তিনি স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি আর ছবিতে কাজ করবেন না বলেও জানিয়েছেন। আমরা একই সঙ্গে অভিনয় শুরু করেছিলাম। একই ছবিতেও কাজ করেছি। কিন্তু ডিয়াজের সিদ্ধান্ত চূড়ান্ত। তাই আমার বেশ কষ্টও হচ্ছে।

এদিকে ক্যামেরুন ডিয়াজ সরাসরি এ বিষয়ে কথা বলেননি। তবে তার ম্যানেজার জানিয়েছেন, বিষয়টি সঠিক। ক্যামেরুন আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব ভালো আছেন।

সর্বশেষ ২০১৪ সালে ক্যামেরুন ডিয়াজ অভিনীত ‘অ্যানি’ ছবিটি মুক্তি পায়। এরপর আর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি। বরং অনেকটাই অঘোষিতভাবে চলচ্চিত্রকে বিদায় জানিয়েছেন। এবার তার বন্ধু ও ম্যানেজারের মাধ্যমে প্রথমবারের মতো ডিয়াজের এই বিদায় বিষয়ে জানা গেল।

আজকেরবাজার/এস