অ্যাবের সহসভাপতি হলেন সাকিব

ছবি : ইন্টারনেট

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন, অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ বিকেএসপির (অ্যাব) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। অ্যাবের নতুন কমিটিতে সহসভাপতি হিসেবে দায়িত্ব পেলেন সাকিব আল হাসান। নতুন কমিটির ব্যবস্থাপনায় আগামী ১০ মাস দায়িত্ব পালন করবেন সাকিব।

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান বিকেএসপির প্রাক্তন ছাত্র। ২০০৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে সাকিব তার যোগ্যতার প্রমাণ রেখে চলেছেন। শুধু ক্রিকেট নয়, সামগ্রিক প্রেক্ষাপটেই দেশের সবচেয়ে বড় তারকার নাম সাকিব। কিছু ভুলের কারণে আপাতত আইসিসির নিষেধাজ্ঞায় সাকিব। এরমধ্যেই সাকিবকে সহসভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় বিকেএসপির অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনে।

সভাপতি মনোনীত হয়েছেন সাবেক হকি তারকা মামুন-উর রশিদ। সাধারণ সম্পাদক আন্তর্জাতিক হকি খেলোয়াড় ও বর্তমানে শিক্ষামন্ত্রণালয়ের কর্মকর্তা টুটুল কুমার নাগ।

সাকিব আল হাসান ছাড়াও সহসভাপতি পদে আছেন জাতীয় দলের সাবেক হকি খেলোয়াড় আলমগীর আলম, সাবেক ফুটবলার আবু রাফা মো: আরিফ, সাবেক ক্রিকেটার ও বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম, সাবেক ফুটবলার এম এ তালেব হোসেন, সাবেক হকি খেলোয়াড় তারেক আদেল।

আজকের বাজার/আরিফ