আজ অনুষ্ঠিত হবে ৪৭ কোম্পানির বোর্ড সভা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৭ কোম্পানির পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বেক্সিমকো গ্রুপের চার কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানি চারটি হলো: বেক্সিমকো, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, বেক্সিমকো সিনথেটিকস এবং শাইনপুকুর সিরামিক।

চারটি কোম্পানিই বোর্ড সভা ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। কোম্পানি চারটির মধ্যে ওই দিন বেক্সিমকোর বিকাল ৩টায়, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের দুপুর ২.৩০টায়, বেক্সিমকো সিনথেটিকসের বিকাল ৪টায় এবং শাইনপুকুর সিরামিকের বোর্ড সভা বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানি চারটির বোর্ড সভায় ৩১ মার্চ ২০২১ সমাপ্ত ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

দুলামিয়া কটন লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইস্টার্ন লুবরিক্যান্টস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আরএসআরএম স্টিল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় এবং ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ ডিসেম্বর ২০২০ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিক এবং ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জাহিন টেক্সটাইল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইসলামী ইন্স্যুরেন্স : আজ বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ করা হবে।

এনআরবিসি ব্যাংক : আজ দুপুর আড়াইটায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ করা হবে।

যমুনা ব্যাংক লিমিটেড : আজ দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি যমুনা ব্যাংক লিমিটেডের বোর্ড সভা। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পিপলস ইন্স্যুরেন্স : আজ অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তালিকাভুক্ত পিপলস ইন্স্যুরেন্সের লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন সংক্রান্ত বোর্ড সভা। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ এবং ৩১ মার্চ ২০২১ সমাপ্ত ৩ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড : আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বোর্ড সভা। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রেকিট বেনকিজার লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আজ দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে। ২০১৯ সালে কোম্পানিটি ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

এনার্জি প্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।
সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বীচ হ্যাচারি লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফরচুন সুজ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বসুন্ধরা পেপার মিলস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

অগ্নি সিস্টেমস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সামিট পাওয়ার লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দেশ গার্মেন্টস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রূপালী ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করা হবে। বোর্ড আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। একই সঙ্গে ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফার্মা এইডস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বিডিকম অনলাইন লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জেনারেশন নেক্সট ফ্যাশন : কোম্পানিটির বোর্ড সভা ২৯ এপ্রিল, দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকের (২০২১ সালের ৩১ মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সিভিও পেট্রোকেমিক্যাল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

কে অ্যান্ড কিউ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বেলা পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ১টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রহিম টেক্সটাইল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টা ৪৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মালেক স্পিনিং লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মতিন স্পিনিং লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ডরিন পাওয়ার লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

গ্লোবাল হেভি কেমিক্যাল : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নিউ লাইন ক্লোথিংস : এ কোম্পানির বোর্ড সভা আজ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইন্দো-বাংলা ফার্মা : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বারাকা পাওয়ার লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আজ দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

গ্রামীণ স্কীম-২ : এ ফান্ডের ট্রাস্টি সভা আজ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।