আমাকে নিয়ে ভ্রান্ত ধারণা বন্ধ করুন

সাদিয়া জাহান প্রভা, ছোটপর্দার অন্যতম আলোচিত অভিনেত্রী। মডেলিং এর মাধ্যমে মিডিয়া জগত প্রবেশ করলেও মিডিয়ায় অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেন। ক্যারিয়ারের তুঙ্গে ব্যক্তিগত কিছু ঘটনার কারণে বেশ দীর্ঘ সময় পর্দার বাইরে থাকলেও পরিস্থিতি মোকাবেলা করে বছর দুয়েক যাবত আবারো নিয়মিত কাজে ফিরেছেন তিনি।

নিয়মিত কাজের মধ্যে থাকলেও মানুষের অতীত হয়তো মাঝে মাঝে বর্তমানকে অস্থির করে তোলে, আর সে ব্যক্তি যদি নারী হন তবে তাকে মুখোমুখি হতে হয় নানা অনাকাঙ্খিত ঘটনার। হয়তো এ রকম কোনো পরিস্থিতিতেই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের সম্পর্কে একটি বিবৃতি প্রদান করেছেন প্রভা। সেখানে তিনি লিখেছেন- আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি; কিন্ত হার মানিনি, কারণ আমি নির্দোষ তাই। আমাকে নিয়ে ভ্রান্ত ধারণাগুলো বন্ধ করুন। খুবই সাধারণ জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে।

উল্লেখ্য সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। বেশ কিছু জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, এবং বিজ্ঞাপনে অভিনয় করে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন।

আজকের বাজার: আরআর/ ৩০ ডিসেম্বর ২০১৭