আলোচনায় সানি লিওন, বাদ স্বামী ড্যানিয়েল

সানি লিওন। তার অতীত নিয়ে আগ্রহের শেষ নেই। কেউ কেউ আবার তার বিগত জীবন নিয়ে মনে খারাপ মতও পোষণ করে রেখেছেন। কিন্তু আর না। এবার নিজেকে মেল ধরবেন সানি। তৈরি হচ্ছে সানির তথ্যচিত্র। যেখানে নিজে অভিনয় করছেন সানি।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, সানির নতুন এই ছবি থেকে বাদ পড়েছেন স্বামী ড্যানিয়েল। না চিত্রনাট্য থেকে বাদ পড়েননি তিনি। তবে সানির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে না তাকে।

কারণ হিসেবে জানা গেছে, আসলে ড্যানিয়েল এখন তার নিজের কাজে ব্যস্ত। তাই সময় দিতে পারছেন না। কিন্তু শোনা যাচ্ছে, ড্যানিয়েলের চরিত্রে এখানে দেখা যাবে আফ্রিকান অভিনেতা মার্ক ব্রাকনারকে।

প্রতিবেদনে বলা হয়, কানাডায় পর্নস্টার হিসাবে সানির উত্থান থেকে হিন্দি ফিল্মের দুনিয়ার পা রাখা পর্যন্ত সানির জীবনের বর্ণময় অভিজ্ঞতা তথ্যচিত্রে তুলে রাখছেন এক পরিচালক৷ দিলীপ মেহতা নামে এই পরিচালক পেশায় ছিলেন চিত্র সাংবাদিক। এখন তিনি পরিচালনাও করেন৷ সানির জীবনের খুঁটিনাটি ক্যামেরাবন্দি করে রাখা তারই ভাবনাপ্রসূত।

নার্স হওয়ার যখন পড়াশোনা করছিলেন সানি, তখন এক ডান্সার বন্ধুর মারফত আলাপ হয় এক ম্যাগাজিনের ফটোগ্রাফারের সঙ্গে। সেখান থেকেই খোলে পর্ন ইন্ডাস্ট্রির দরজা। রাতারাতি বদলে যায় তার জীবন। আবার সে ইন্ডাস্ট্রির শীর্ষে থাকতে থাকতেই চলে আসেন বিগ বসের আসরে।

সেখান থেকে একটার পর একটা বলিউডি ছবিতে অভিনয় করে চলেছেন। সানি নিজেও জীবনের এই যাত্রাপথ তুলে রাখতে চান। কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার অতীত নিয়ে কৌতূহলের শেষ নেই। অনেকেই ভাবেন, তিনি বোধহয় পর্নস্টারই হতে চেয়েছিলেন।

সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র সানির কাছে জরুরি মনে হয়েছে৷ পর্নস্টার হলেও তার জীবনেও যে ভাঙাগড়া আছে, সংগ্রাম আছে তাইই সকলকে এই তথ্যচিত্রের মাধ্যমে জানাতে চান সানি।

এস/