ইউএনওর ওপর হামলার ঘটনায় রবিউল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলো আদালতে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে রবিউল ইসলাম। আসামি রবিউলকে দ্বিতীয় দফায় তিন দিনের রিমান্ড শেষে রবিবার আদালতে তোলা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর জানান, আসামি নিজেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মতি জানানোয় রবিবার সকাল ১০টায় রবিউলকে আদালতে নিয়ে যাওয়া হয়। পরে আবেদনসহ তাকে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে নিয়ে যাওয়া হলে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেনের কাছে আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

রবিউল ইসলাম পরে কারাগারে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। উল্লেখ্য, ঘোড়াঘাট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় গত ৯ সেপ্টেম্বর সন্দেহভাজন হিসেবে রবিউলকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের দোষ স্বীকার করে।

পরে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য জানান, রবিউল হামলার দায় স্বীকার করে জানিয়েছে এ ঘটনায় প্রধান পরিকল্পনাকারী এবং একমাত্র হামলাকারী সে নিজে। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান