ইউনুস আলীর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় গাইবান্ধা থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকারের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পুষ্পস্তবক অর্পণের পরে ডা. ইউনুস আলীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পরে প্রধানমন্ত্রী দলের প্রধান হিসেবে দলের পক্ষ থেকে সিনিয়র নেতাদের নিয়ে ডা. ইউনুস আলীর কফিনে আর একটি পুষ্পস্তবক অর্পণ করেন। প্রধানমন্ত্রী পরে ইউনুস আলীর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহের শান্তি ও মাগফেরাত কামনা করেন।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষে তাঁর সামরিক সচিব মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া এবং চিফ হুইপ ও হুইপগণ ইউনুস আলীর কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। এর আগে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ইউনুস আলীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

মন্ত্রীবৃন্দ, ডেপুটি স্পিকার, চিফ হুইপ, হুইপবৃন্দ, সংসদ সদস্যগণ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জানাজায় শরিক হন। এ সময় মরহুমের রুহের শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। গাইবান্ধা-৩ আসন থেকে নির্বাচিত এমপি ডা. ইউনুস আলী শুক্রবার সকালে রাজধানীর এক হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৬ বছর। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান