ইমরান খানের তৃতীয় বিয়ে!

তিনি ইমরান খান। সাত থেকে নয়ের দশক পর্যন্ত বাইশ গজে দাপিয়ে বেরিয়েছেন। তার পর ক্রিকেট ছেড়ে গিয়েছেন রাজনীতিতে। কিন্তু ‘লেডি কিলার’ তকমা পিছু ছাড়েনি তাঁর। তাঁকে নিয়ে এই মুহূর্তে জোর জল্পনা, তিনি নাকি জীবনের তৃতীয় বিয়েটি সেরে ফেলেছেন। পাকিস্তানের এক দৈনিক দাবি করেছে, ইমরান নাকি বছরের প্রথম দিনেই গাঁটছড়া বেঁধেছেন নতুন করে।

জানা যাচ্ছে, পাকিস্তান তেহরিক-এ ইন্সাফের চেয়ারম্যান প্রাক্তন অলরাউন্ডার যাঁকে বিয়ে করেছেন তিনি ইমরানের আধ্যাত্মিক পরামর্শদাতা। ওই প্রতিবেদনের দাবি, ইমরানের দলের কোর কমিটির অন্যতম সদস্য মুফতি সঈদ এই বিয়ের অনুষ্ঠানটি পরিচালনা করেছেন। জানা যাচ্ছে, লাহোরে বিয়ে করার পরের দিনই ইমরানকে যেতে হয় ইসলামাবাদের অ্যান্টি-টেররিজম কোর্টে হাজিরা দিতে। ওই আদালত থেকেই তাঁকে জামিন দেওয়া হয়েছিল।

কেরিয়ারের প্রথম থেকেই ইমরান ছিলেন মহিলাদের হার্টথ্রব। সারা বিশ্বের ক্রীড়ামোদী মহিলারা বরাবর মুগ্ধ হয়েছেন সুদর্শন ইমরানের আবেদনময় ব্যক্তিত্বে। ১৯৯৫ সালে ইমরান বিয়ে করেন জেমাইমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যায়। এর পর ইমরান গাঁটছড়া বাঁধেন এক টিভি সঞ্চালিকার সঙ্গে। সেই বিয়ে ১০ মাসের বেশি টেকেনি।
এই মুহূর্তে ক্রিকেট থেকে বহু দূরে থাকা ইমরান চুটিয়ে রাজনীতি করছেন। এই অবস্থায় সামনে এল তাঁর নতুন বিয়ের খবর। যদিও তাঁর দলের নেতারা এই বিয়ের খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন।

আজকের বাজার: ওএফ/ ৭জানুয়ারি ২০১৮