ইয়াবা বিক্রির সময় আটক পুলিশ

মাগুরায় ইয়াবা বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন পুলিশের এক কনস্টেবল। আটকের সময় তাঁর কাছ থেকে ৫০টি ইয়াবা বড়ি জব্দ করেছে মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। আটক ওই পুলিশ কনস্টেবলের নাম আবুল বাশার।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা মঙ্গলবার রাত ১০ টার সময় আবুল বাশার নামে ঐ কনেষ্টবলকে মাগুরা শহরের কাঁচাবাজার এলাকা থেকে আটক করে।

বাশার মাগুরা সদর উপজেলার হাজিপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গতকাল মঙ্গলবার রাতে শহরের ঢাকা রোড এলাকা থেকে তাঁকে আটক করা হয়। এ সময় তাঁর সঙ্গে থাকা এক চিহ্নিত মাদক কারবারিকেও আটক করা হয় বলে জানিয়েছেন মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আবদুর রহিম।

তিনি জানান, মঙ্গলবার রাতে কনস্টেবল আবুল বাশার (কং-৮৩৫) সদর উপজেলার হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে মাদক ব্যবসায়ী রাজিব হোসেনকে নিয়ে শহরের কাঁচাবাজার এলাকায় যায়। সেখানে ইয়াবা লেনদেনের সময় বাশার ও রাজীব হোসেন নামের দুজনকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, দুজনকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে তাদের একজন আবুল বাশার পুলিশের কনস্টেবল। তাঁর বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বড়দিয়া গ্রামে। তাঁর সহযোগী রাজীব হোসেন একই উপজেলার হাজিপুর গ্রামের বাসিন্দা।

মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের হাতে একজন পুলিশ সদস্য আটকের খবর তিনি জানতে পেরেছেন। এ বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাজার/লুৎফর রহমান